ইরিনা সার্বিয়ার উদীয়মান যুব গায়িকা

Rumel Rumel

Ahmed

প্রকাশিত: ৪:১৮ অপরাহ্ণ, জুলাই ১১, ২০২৪

Irina Ognjević (ইরিনা ওগ্নিয়েভিচ), একজন অসাধারণ প্রতিভাবান সার্বিয়ান গায়িকা, যিনি মাত্র আট বছর বয়স থেকে গান গাওয়া শুরু করেন। বেলগ্রেডের বিভিন্ন কণ্ঠশিল্পী দলে অংশগ্রহণের মাধ্যমে তিনি তার সঙ্গীত জীবন শুরু করেন এবং দ্রুতই তার প্রতিভা দিয়ে সকলের মন জয় করেন।

আন্তর্জাতিক খ্যাতি:

ইরিনা কেবল তার নিজের দেশেই নয়, বরং বিশ্বব্যাপী খ্যাতি অর্জন করেছেন। তিনি বিভিন্ন আন্তর্জাতিক প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন এবং অসাধারণ সাফল্য অর্জন করেছেন।

২০২৩ সালে তিনি রাইজিং স্টার ফেস্টিভ্যালে ‘টিন ১’ ক্যাটাগরিতে প্রথম স্থান এবং ‘রাইজিং স্টার’ বিশেষ পুরস্কার জয় করেন। এছাড়াও, তিনি পোল্যান্ড, যুক্তরাষ্ট্র, রোমানিয়া, কানাডা, ফ্রান্স, গ্রীস, ইউক্রেন এবং ক্রোয়েশিয়ার মতো দেশগুলোতে অনুষ্ঠিত বিভিন্ন প্রতিযোগিতায় জয়ী হন।

২০২৪ সালে তার সাফল্যের ধারা অব্যাহত থাকে। তিনি অনলাইন এঞ্জেল ভয়েস ফেস্টিভ্যালে জ্যাজ ক্যাটাগরিতে প্রথম স্থান, ‘ইনক্রেডিবল পারফরম্যান্স’ এবং ‘লরিয়েট প্রফেশনাল রেকর্ডার’ পুরস্কার অর্জন করেন। ক্রোয়েশিয়ার জাগ্রেবে অনুষ্ঠিত ওয়ার্ল্ড হিট ১২-১৪ এবং ভয়েস অফ দ্য স্টার্স ফেস্টিভ্যালে লরিয়েট হন। বেলগ্রেডের এঞ্জেল ভয়েস ফেস্টিভ্যালে প্রথম স্থান এবং রাইজিং স্টার ফেস্টিভ্যালের লকি প্রাইজ জয় করেন।

সঙ্গীতের ধরণ:

ইরিনা বিভিন্ন ধরণের গান গাইতে পারদর্শী, যার মধ্যে রয়েছে জ্যাজ, রক, পপ, এবং মাতৃভাষায় গান। তার গানে আবেগ, শক্তি এবং অনন্যতার মিশ্রণ লক্ষ্য করা যায়।